SD Live TV Please click the play button

নাচ থামানোয় নর্তকীর মুখে গুলি উত্তরপ্রদেশে, সামনে এল সেই ভয়ঙ্কর ভিডিয়ো

কোথাও ধর্ষণ, কোথাও ধর্ষণ করে করে খুন— দেশের নানা প্রান্তে নারী নির্যাতনের ভয়াল ছবিটা যখন প্রকট, ঠিক তখনই আর এক ভয়ঙ্কর ঘটনা ঘটাল উত্তরপ্রদেশ। একটি বিয়ের অনুষ্ঠানে নাচ থামানোর ‘অপরাধে’ নতর্কীর মুখে চালিয়ে দেওয়া হল গুলি। গুরুতর আহত অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। গত রবিবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চিত্রকূটে। আর এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে নড়ে চড়ে বসেছে প্রশাসন।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োর শুরুতে ওই নতর্কীকে নাচতে দেখা যাচ্ছে। তাঁর এক সঙ্গিনীও নাচছেন পাশেই। কিছু ক্ষণ নাচার পর দাঁড়িয়ে পড়েন দু’জনে। তখন পিছন থেকে এক মত্ত ব্যক্তিকে বলতে শোনা যায়, ”গোলি চল যায়েগি (গুলি চলবে)”। তখন অপর একজন বলেন, ”সুধীর ভাইয়া আপ গোলি চালা হি দো (দাদা আপনি গুলি চালিয়ে দিন)”।

এর পরই পিছন থেকে ওই নর্তকীর মুখে গুলি চালানো হয়। মুখে হাত দিয়ে বসে পড়েন তিনি। ঘটনায় হকচকিয়ে যান সেখানে উপস্থিত সবাই। জানা গিয়েছে, গত রবিবার একটি বিয়ের অনুষ্ঠানে ঘটেছে ওই ঘটনা। সেখানে উপস্থিত ছিলেন ওই গ্রামের প্রধানও।

জানা গিয়েছে, গুরুতর আহত অবস্থায় ওই মহিলা বর্তমানে কানপুরের হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশও এই ঘটনার জেরে অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সিনিয়র পুলিশ অফিসার অঙ্কিত মিত্তল বলেছেন, ”আমরা অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আপরাধীকে বিচারের অধীনে আনার সমস্ত চেষ্টা চালাচ্ছি আমরা।”

দেখুন সেই ভিডিয়ো—

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *