নিগমবোধ ঘাটে পৌঁছল অরুণ জেটলির দেহ, একটু পরেই শেষকৃত্য

নয়াদিল্লি| শুরু হয়ে গেল প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির অন্তিম যাত্রা। দুপুর একটা নাগাদ দিল্লির পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় মার্গে বিজেপির সদর দফতর থেকে তাঁর মরদেহ নিয়ে বিজেপি কর্মী, নেতারা রওনা হলেন নিগমবোধ ঘাটের দিকে। এ দিন দুপুর আড়াইটেয় দিল্লিতে যমুনা নদীর নিগমবোধ ঘাটেই অন্ত্যেষ্টি হবে প্রয়াত বিজেপি নেতার। তার আগে সকাল ১১টা থেকে তাঁর দেহ রাখা ছিল দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে।
এ দিন সকালেই প্রয়াত বিজেপি নেতার দেহ তাঁর বাড়ি থেকে নিয়ে আসা হয় বিজেপির সদর দফতরে। সেখানে প্রয়াত নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে ভিড় করেন সাধারণ মানুষ ও বিজেপি নেতারা।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখন বাইরাইন সফরে। এই দুঃসংবাদ পাওয়ার পরেই গত কাল তাঁর প্রতিক্রিয়া ছিল, ‘‘এটা ভাবতেই পারছি না, আমি যখন এত দূরে তখনই আমার বন্ধুকে হারাতে হল। দিনকয়েক আগে আমি আমার বোন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে হারিয়েছিলাম। আজ হারালাম আমার বন্ধুকে।’’
গত কাল জেটলির বাড়িতে গিয়ে তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়ে আসেন কংগ্রেসের মতিলাল ভোরা, এনসিপি-র শরদ পওয়ার ও প্রফুল পটেল, আরজেডি-র অজিত সিংহ এবং তেলুগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নায়ডু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *