আজ সৃজিত মিথিলার বিয়ে, কারা কারা থাকছেন বিয়েতে?

#কলকাতা: তিনি পরিচালক হলে কি হবে। তাঁর ফ‍্যান ফলোয়িং কোনও ফিল্মস্টার তেকে কম কোথায়। বলা যেতে পারে তারকাদের থেকেও বেশি উত্‍সাহ থাকে তাঁকে নিয়ে। কেরিয়ারের প্রথম ছবি থেকেই পিছনে ফিরে আর তাকাতে হয়নি সৃজিতকে। শুরু থেকেই সুপারহিট। কেরিয়ারের এই লম্বা সফরে তাঁর সঙ্গে অনেক নায়িকারই লিঙ্কআপের খবর পাওয়া যায়। কিন্তু কখনওই কাউকেই নাকি কমিট করেননি সৃজিত।

তবে যার সঙ্গে সম্পর্কের কথা সবসময়ই পসিটিভ বডি ল্যাঙ্গোয়েজই প্রকাশ করেছেন সৃজিত, তিনি হলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী,সঞ্চালক এবং গায়িকা রফিয়াত রসিদ মিথিলা। বাংলাদেশে যাতায়াত তো ছিলই সৃজিতের। কখনও কাজের সূত্রে তো কখনও মিথিলার জন্য। এদিকে আবার সৃজিত যখনই বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন তখন প্রায় সবসময়ই দেখা গিয়েছে মিথিলাকে সেই পার্টিতে। অর্থাত্‍ নিজের ক্লোজ সার্কিটে এই বিষয়টা তিনি পরিষ্কার বুঝিয়ে দিয়েছিলেন ‘সি ইজ দ্য ওয়ান’।

মিথিলাকে সঙ্গে নিয়ে একটি ছবি ট্যুইটও করেছেন সৃজিত । সঙ্গে এক দীর্ঘ কবিতা ।

তবে সৃজিতের বন্ধু মহলে সবার মনে একটাই প্রশ্ন ছিল। কাজ পাগলা সৃজিত কি বিয়ের জন‍্য সময় বের করে উঠতে পারবেন? কারণ, কিছুদিন আগেই তাঁর ছবি ‘গুমনামি’র যে বক্স অফিস সাকসেস, এখনও তার তৃপ্তির স্বাদ আস্বাদনে ব‍্যস্ত সৃজিত। পাশাপাশি তাঁর নতুন ওয়েব সিরিজ ফেলুদার প্রি-প্রোডাকশনের কাজও চলছে। কি করে এর মধ‍্যে সময় বের করবেন তিনি?

কিন্তু না।সব জল্পনার অবসান ঘটিয়ে শেষে সাত পাকে বাঁধা পরছেন সৃজিত ও মিথিলা।হ্যাঁ, ঠিকই শুনেছেন। যে সম্পর্ক নিয়ে মানুষের মনে এতদিন এত প্রশ্ন ছিল তার এবার ইতি টানছেন সৃজিত এবং মিথিলা।

শোনা যাচ্ছে আজ সন্ধ‍্যেবেলায় রেজিস্ট্রি সেরে ফেলবেন দুজনে। ঠিক সেই কারণেই দুই পরিবারের সদস্যরা একত্রিত হয়েছেন সৃজিতের বাড়িতে। এছাড়াও দুজনেরই খুব কাছের বন্ধুরাও আ‍্যটেন্ড করবেন রেজিসট্রির এই অনুষ্ঠান। আজ বিয়ে সারলেও এখনই ইন্ডাস্ট্রির বন্ধুদের জন‍্য পার্টি নয়। সেই অনুষ্ঠান হবে আরও কদিন বাদে।

যাই হোক না কেন বিয়ের খবর সবসময়ই খুশির খবর। তাই সৃজিত-মিথিলার এই নতুন জীবনের যাত্রাপথে তাদের জন্য অনেক শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *